সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

মান্দায় নৌকা ও স্বতন্ত্র প্রাথীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

টপ নিউজ ডেস্ক: নওগাঁ-৪  আসনে নৌকা ও স্বতন্ত্র দুই প্রার্থীর সমর্থকদের পক্ষে  হামলায় আহত হয়েছে ২ জন। মান্দায় নৌকার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে আহতদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২ জানুয়ারি) বিকাল ৫ টার সময়  উপজেলার জোকাহাট ও তালপাতিলা মোড়ে পৃথক স্থানে দুটি ঘটনা ঘটে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) ব্রহানী সুলতান মামুদ গামার কর্মী আজিজুল ইসলাম (৫৫)। অন্যদিকে নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নাহিদ মোর্শেদ বাবুর কর্মী রেজাউল ইসলাম (৪০) নামের দু্’জন কর্মী আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে জোকাহাট মোড়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে নৌকার ১১ থেকে ১২ জন কর্মী-সমর্থকরা হামলা চালায়। এ সময় স্বতন্ত্র প্রার্থীর কর্মী আজিজুল ইসলাম (৫৫) আহত হন। পরবর্তীতে এ খবর ছড়িয়ে পড়লে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা তালপাতিলা মোড়ে নৌকার কর্মী রেজাউল ইসলামের ওপর হামলা চালায় এবং তিনি আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করেন। এ ঘটনায় খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেনের নেতৃত্বে বিজিবির টহলদল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এলাকা গুলোতে বিজিবি, পুলিশি টহল জোরদার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এসব ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles