সর্বশেষ

34.5 C
Rajshahi
শনিবার, জুলাই ২৭, ২০২৪

মিথ্যাচার করছেন ফখরুল:ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মিথ্যাচার করছেন ফখরুল ; তার মুখে মধু, অন্তরে বিষ। নিজেদের টাকায় পদ্মা সেতু হওয়ায় সহ্য হয় না ফখরুলদের । যদি মিথ্যাচার বন্ধে কোনো আইন করা হতো, তাহলে বন্ধ হয়ে যেত বিএনপির রাজনীতি । তাদের আমলেই সৃষ্টি হয়েছে জঙ্গিবাদ । শায়খ আবদুর রহমান ও বাংলা ভাই তাদের আমলেই সৃষ্টি। জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। বিএনপির আন্দোলনের বিরুদ্ধে খেলা হবে। মিথ্যাচারের বিরুদ্ধে খেলা হবে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর ১টার দিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন তিনি । ৭ বছর ৮ মাস পর জেলা স্টেডিয়ামে আয়োজন করা হয় এ সম্মেলনের ।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি মিথ্যা তথ্য ছড়াচ্ছে প্রধানমন্ত্রীকে নিয়ে । প্রধানমন্ত্রী নাকি বলেছেন দুর্ভিক্ষ হবে দেশে। প্রধানমন্ত্রী এমন কথা বলেননি, বৈশ্বিক পরিস্থিতিতে সর্তক হতে বলেছেন তিনি বিশ্ব নেতাদের ।

কিন্তু বাংলাদেশে দুর্ভিক্ষ হবে- এমনটা বলেননি প্রধানমন্ত্রী । আমাদের রিজার্ভ আছে ৩৬ হাজার বিলিয়ন ডলার । ছয় মাসের ব্যবস্থা আছে। তিন মাসের রিজার্ভ থাকলেই যথেষ্ট একটা দেশ চলার জন্য । দেশের মানুষের চিন্তায় ঘুম নেই প্রধানমন্ত্রীর । তার কাছে এ দেশ নিরাপদ, নিরাপদ দেশের জনগণ । তাই শেখ হাসিনা সরকারকে দরকার আরেকবার ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles