সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
25.3 C
Rajshahi
সোমবার, অক্টোবর ৩, ২০২২

মুদির দোকানের আড়ালে মাদক ব্যবসা, আটক দুই

- Advertisement -

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে নিজ মুদির দোকানে মাদকদ্রব্য বিক্রির অপরাধে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, পৌর শহরের প্রস্তমপুর মহল্লার মৃত. খলিলুর রহমানের ছেলে ফাওমিদ রতন (২৯) ও একই মহল্লার মৃত. মসফিকুর রহমানের ছেলে বাদশা আলমগীর জয় (২৭)। 

- - Advertisement - -

সোমবার (২৯ আগস্ট) রাত প্রায় নয়টার দিকে পৌর শহরের প্রস্তমপুর মহল্লার ফাওমিদ রতনের বসতবাড়ি সংলগ্ন মুদির দোকানের ভেতরে এই বিশেষ অভিযান পরিচালনা করে থানা পুলিশ। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

-Theme Omor Plaza-

বিরামপুর থানার উপ-পরিদর্শক হরিদাস বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক-নিদের্শনায় অফিসার ও ফোর্সসহ রাত নয়টার দিকে পৌর শহরের প্রস্তমপুর মহল্লার ফাওমিদ রতনের বসতবাড়ি সংলগ্ন যে মুদি দোকান আছে, তার ভেতরে বিশেষ অভিযান পরিচালনা করে ২শ ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২০ পুড়িয়া হেরোইনসহ মাদক বিক্রি করে উপার্জিত নগদ ৭ হাজার ২শ টাকা, একটি পুরাতন বাটন মোবাইল, মাদক বিক্রয়ের ফুয়েল কাগজের রোল উদ্ধার করা হয়। হাতনাতে গ্রেফতার করা হয় দুই মাদক ব্যবসায়ী ফাওমিদ রতন এবং বাদশা আলমগীর জয়কে। এসময় আসামী রবিউল ইসলাম (৪৬) কৌশলে পালিয়ে যায়।

- Advertisement -

জানতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles