সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

মেট্রোরেলের ওয়াকওয়ের দেয়াল পড়ে একজনের মৃত্যু

টপ নিউজ ডেক্সঃ আজ (৩০ মে) সোমবার রাজধানীতে মেট্রোরেলের ওয়াকওয়ের দেয়াল ভেঙে ইট মাথায় পড়ে এক দোকান কর্মচারীর (৪৮) ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ১০টায় রাজধানীর মিরপুর পল্লবীতে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম – সোহেল তালুকদার, তিনি মিরপুর-১০ নম্বরে একটি স্বর্ণ দোকানে চাকরি করতেন।

পল্লবী থানার পরিদর্শক (অপারেশন) উদয় কুমার এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মিরপুর সাড়ে ১১ তে ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে নির্মাণাধীন মেট্রোরেলের দেয়াল ভেঙে পড়ে সকালে একজনের মৃত্যু ঘটেছে। মেট্রোরেলের ৫ নম্বর স্টেশনে ২০৩ নম্বর পিলারের কাছে ঘটনাটি ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সোহলের গ্রামের বাড়ি বগুড়ায়। মিরপুর-১২ তে ৯ নম্বর রোডের ২৭ নং বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

নিহত সোহেলের ভাবি শাহানাজ আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, সোহেল তার ১০ বছর বয়সি মেয়েসহ ভাইয়ের কাছেই থাকতেন। প্রতিদিনের মতো তিনি আজ সকালেও মিরপুরে-১০ নম্বরে দোকানে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। কিন্তু তা আর হলো না। এখন তার অবুঝ মেয়ের কি হবে! আর এই ঘটনায় স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরাও ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, দেখা যাচ্ছে আজ এ দুর্ঘটনায় একজন মারা গেছেন। কিন্তু যেভাবে উপর থেকে ইট পড়েছে তাতে আরো অনেক হতাহত হতে পারত।

সম্পাদনায়ঃ শাহাদাাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles