সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

যশোর স্টেডিয়াম রূপ নিয়েছে জনসমুদ্রে

টপ নিউজ ডেস্কঃ যশোর শহরের শামস্-উল হুদা স্টেডিয়ামে শুরু হয়েছে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। করোনাকালের তিন বছর পর প্রথমবারের মতো আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় সশরীরে অংশ নিচ্ছেন তিনি। এই সমাবেশ থেকেই বঙ্গবন্ধু কন্যা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাজনৈতিক বার্তা দেবেন।

এ উপলক্ষে, যশোরসহ আশপাশের জেলা থেকে এখন যশোর স্টেডিয়ামমুখী জনস্রোত। আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরের আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় জনসভাস্থল।

তবে এখনও পায়ে হেঁটে দূর-দূরান্ত থেকে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছেন। দলীয় নেতাকর্মীদের স্লোগানে জনসভাস্থল প্রকম্পিত হয়ে উঠেছে। একইসঙ্গে চলছে বক্তব্য প্রদান করছেন স্থানীয় আওয়ামী লীগ ও সংসদ সদস্যরা। এখন অপেক্ষা কেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

জনসভাস্থলে বসে আগামী সংসদ নির্বাচনকে ঘিরে কি বার্তা নিয়ে আসছেন প্রধানমন্ত্রী, তা শোনার জন্য মন্ত্রমুগ্ধ হয়ে অপেক্ষার প্রহর গুনছেন বৃহত্তর যশোরবাসী। বেলা ২টা থেকে জনসভার কার্যক্রম শুরু হলেও মানুষ জনসভাস্থলমুখী হতে শুরু করে সকাল ৮টার পর থেকেই। আর দেশের প্রথম ডিজিটাল জেলা যশোর তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles