রাজশাহীতে ছুরিকাঘাতে ১ জন আহত

0
72

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী নগরের কোর্ট স্টেশন এলাকায় সাদ্দাম হোসেন(৩৯) নামের এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় তার কাছে থাকা ৬০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় তার উপর হামলা কারিরা। গতকাল শুক্রবার সন্ধ্যায় কোর্ট স্টেশনে তুহিনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহত সাদ্দাম কাশিয়াডাংঙ্গা থানার হড়গ্রাম কলোনির মোঃ গিয়াস উদ্দিনেরর ছেলে। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাদ্দাম কোর্ট স্টেশনের তুহিনের চায়ের দোকানে সামনে দাড়িয়ে চা খাচ্ছিলেন। এসময় ৫ থেকে ৬ জন এসে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে চলে যায়। যাওয়ার সময় তারা সাদ্দামের কাছ থেকে ৬০ হাজার টাকা, তার গলার একটি স্বর্ণের চেন ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এতে সাদ্দামের বুকে ও ডান পায়ে ক্ষত হয় এবং পায়ের রগ কেটে যায়। জানা গেছে হামলাকারিদের মধ্যে গুড়িপাড়া এলাকার শিমুল, নগরীর কাশিয়াডাঙ্গা শেখপাড়া গ্রামের ইউসুব আলী, আশ্রয়ন প্রকল্পেরর হৃদয়, সম্রাট, মোঃ রাসেল, আওয়াল ও রুবেল ছিল বলে আহত সাদ্দাম ও প্রত্যক্ষদর্শীরা সংবাদ মাধ্যমকে জানায়।

এ ব্যাপারে কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান সংবাদ মাধ্যমকে জানান , পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এর পর হামলাকারিদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়। আমরা দ্রুত হামলাকারিদের শনাক্ত করার চেষ্বটা করছি। অতি শিগ্রই তাকে গ্রেপ্তার করা হবে বলেও জানান ওসি।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

আপনার মন্তব্য