সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

রাজশাহীতে জেলা পরিষদ নির্বাচনে টিকিট পেলেন মীর ইকবাল

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার টিকিট দলটির রাজশাহী মহানগরীর সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল পেয়েছেন ।

গত শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে প্রার্থীদের নাম ঘোষণার পর এই তথ্য জানান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল নিজেই ।

মীর ইকবাল বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সন্তান। আওয়ামী লীগের প্রবীণ এই নেতা ১৬ বছর দায়িত্ব পালন করেছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সম্পাদক হিসেবে । এ ছাড়াও ২০০৪ সাল থেকে তিনি এখন অদ্যাবধি দায়িত্ব পালন করছেন দলটির রাজশাহী মহানগরীর সহ-সভাপতি হিসেবে । নৌকার টিকিট পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, সারা জীবন আওয়ামী লীগের রাজনীতি করে গেছি। জীবনের শেষ সময়ে এসে নির্বাচনে অংশ নিতে চাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিয়েছে। আশা করি, রাজনৈতিক সহকর্মীরা সহযোগিতা এবং ভোটাররা আমাকে ভোট দিয়ে সম্মান দেবে দলের সিদ্ধান্তকে ।

রাজশাহী জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন বলেন, রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের ভোটার সংখ্যা ১ হাজার ১৮৫ জন। উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য, পৌরসভার মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর এবং সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা জেলা পরিষদ নির্বাচনের ভোটার। তাদের ভোটে রাজশাহীতে একজন চেয়ারম্যান ও ১২ জন সদস্য নির্বাচিত হবেন। এর মধ্যে তিনজন সংরক্ষিত মহিলা সদস্য।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles