সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

রাজশাহীতে নানান আয়োজনে পালিত হয়েছে শহীদ এএইচএম কামারুজ্জামানের ৯৯তম জন্মদিন

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ৯৯তম জন্মদিন।

দিবসটি উপলক্ষে রবিবার (২৬ জুন) সকাল প্রায় দশটায় নগর ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর নগর ভবন থেকে একটি র্যালি বের করা হয়, যা লিটি কাদিরগঞ্জে গিয়ে শেষ হয়। সেখানে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শহীদ কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর কেক কাটা হয় নগর ভবনে মাদ্রাসা ছাত্রদের নিয়ে। এছাড়াও জন্মদিন উদযাপন উপলক্ষে হিফজুল কোরআন ও ক্বীরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর দুপুরে লালন শাহ্ পার্কে বৃক্ষরোপন করেন উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। হযরত শাহ্ মখদুম দরগা মাদ্রাসা ছাত্রদের মাঝে খাবার পরিবেশন ও বিশেষ দোয়া।

উল্লেখ্য, আজ সন্ধ্যার পর থেকে মহানগরীর গুরুত্বপূর্ন স্থানগুলোতে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান এঁর বর্ণাঢ্য জীবনীর উপর প্রামান্যচিত্র প্রদর্শন করা হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles