সর্বশেষ

38.4 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

রাজশাহীতে শুরু হয়েছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীতে বণার্ঢ্য আয়োজনে শুরু হয়েছে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি) এর ৮ম আসরের প্রতিযোগিতা। গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে রাজশাহী কলেজে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ট্রফি উন্মোচন, বেলুন ও ফেস্টুন উড়িয়ে এমসিসি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।

ট্রফি উন্মোচন করছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

এরপর টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষ্যে বের করা হয় মোটরসাইকেল র‌্যালি। ১২টি দলের ৩০০জন খেলোয়াড় অংশ নিচ্ছেন ‘ফরমার ক্রিকেটার্স রাজশাহী’র এই প্রতিযোগিতায়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, এক সময়ে খেলাধূলায় প্রাণচাঞ্চল্যে ভরপুর ছিল রাজশাহী। জাতীয় দল ও ঢাকায় বড় ক্লাবে খেলেছেন এখানকার অনেক খেলোয়াড়। সারাবছর ব্যাপী খেলাধূলার মাধ্যমে আবারো আমরা এই শহরকে মাতিয়ে রাখতে চাই।

বক্তব্য রাখছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

মেয়র আরো বলেন, একাধিক ক্রিকেট একাডেমি রয়েছে রাজশাহীতে। তবে আমি মনে করি আরো হওয়া দরকার বলে। দরকার ফুটবল একাডেমিও। তরুণদের মাঠমুখী করতে হবে বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধির মাধ্যমে। যদি তরুণেরা খেলাধূলায় মাঠমুখী হয়, তাহলে তারা কোন ক্রাইমে থাকবে না।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক এবং অতিরিক্ত বিভাগীয় কমিশনার জিয়াউল হক প্রমুখ।

টুর্নামেন্ট আয়োজন কমিটির আহবায়ক জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট শুভেচ্ছা বক্তব্য দেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১২টি দলের মালিক, কোচ ও খেলোয়াড়বৃন্দ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles