সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রাজশাহীর ঔষধ ব্যবসায়ীদের ৭২ ঘণ্টার আল্টিমেটাম

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী নগরীর লক্ষীপুরে অবস্থিত আস্থা ফার্মেসীতে হামলা এবং দোকান ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী জেলা শাখার সংবাদ সম্মেলনে আগামী ৩দিনের মধ্যে ঔষধ ব্যবসায়ীদের মামলা লিপিবদ্ধ করা না হলে ২১শে এপ্রিল (বৃহস্পতিবার) রাজশাহীর সকল ঔষধের দোকান অর্ধদিবস বন্ধ করার আল্টিমেটাম দিয়েছে রাজশাহীর ঔষধ ব্যবসায়ীরা।
আজ (১৭এপ্রিল) রবিবার বেলা ১২টায় লক্ষীপুরে অবস্থিত বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী জেলা শাখার কার্যালয়ে ঔষধ ব্যবসায়ীদের পক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম শামীম, মাফাচিয়েতুল ইসলাম, আনসারুল ইসলাম, শফিকুজ্জামান সুব্র ও আলম খান ডাবলু প্রমুখ সহ অন্যরা।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ বলেন, গত ১০ এপ্রিল রাজশাহীর লক্ষীপুর মোড়ে আস্থা ফার্মেসীতে অর্তকিত হামলা চালাই বহিরাগতরা। ঘটনার প্রেক্ষিতে সেইদিন রাজপাড়া থানায় ঘটনার বিবরণ ও সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখিয়ে মামলা করতে গেলে মামলা নাকচ করে দেয়া হয়। পরবর্তীতে বারবার মামলা করতে যাওয়া হলেও থানা মামলাটি গ্রহন করেনি।
সংবাদ সম্মেলনে ঔষধ ব্যবসায়ীরা আগামী ৩কার্যদিবসের মধ্যেযদি রাজপাড়া থানা মামলা না নেয় তবে আগামী ২১ শে এপ্রিল অর্ধদিবস ঔষধের দোকান বন্ধ করে প্রতিবাদ জানানো এবং আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ার দেয়া হয়।
সংবাদ সম্মেলনে তারা এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং এই ঘটনার সাথে জড়িত দায়ী ব্যাক্তিদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য আহ্বান জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles