সর্বশেষ

31.1 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

রাজশাহীর তালাইমারী এলাকায় পদ্মায় নৌকাডুবি

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর তালাইমারী এলাকায় পদ্মা নদীতে পৃথক নৌকাডুবির ঘটনায় তিন জনকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও বিজিবি সদস্যরা জীবিত উদ্ধার করেছে । বেলা সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আরও তিন জন নিখোঁজ রয়েছেন। এর আগে রোববার (১ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে সোয়া ৮টার মধ্যে ডুবে যায় দুটি ডিঙ্গি নৌকা ।

এদিকে স্থানীয়রা আরও এক নারীর নিখোঁজের কথা বলছেন। যদিও তার নাম জানা যায়নি বা তার ব্যাপারে অন্য কোনো তথ্য পায়নি ফায়ার সার্ভিস। তাই নিখোঁজের সংখ্যা তিনজন ধরেই তাদের উদ্ধারের জন্য পদ্মানদীতে ফায়ার সার্ভিস সদর দফতরের ডুবুরি ইউনিট তল্লাশী অভিযান অব্যাহত রেখেছে ।

পদ্মা নদী থেকে জীবিত অবস্থায় উদ্ধার হওয়া তিনজন হলেন- সেন্টু মিয়া (২৫), আব্দুস সালাম (৩০) ও আনারুল ইসলাম (৪৮)। বর্তমানে নিখোঁজ রয়েছেন- সাদেক আলী (৫৫), নজরুল ইসলাম (৫০) ও গোলাম নবী (৬০)। গোলাম নবীর বাড়ি মহানগরীর মতিহার থানার ডাঁসমারী সাতবাড়িয়া এলাকায়। অন্য দুজনের বাড়ি মিজানের মোড় এলাকায়। জানতে চাইলে ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বাংলানিউজকে বলেন, আজ সকাল আনুমানিক ৮টা থেকে সোয়া ৮টার দিকে একটি ডিঙ্গি নৌকা নিয়ে নারী-পুরুষসহ ২২ জন যাত্রী রাজশাহীর তালাইমারী বিজয় নগর শাহপুর এলাকার ঘাট দিয়ে মধ্য দিয়ে চরে যাচ্ছিলেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles