সর্বশেষ

35.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রাজশাহী এডিটরস ফোরামের কমিটি গঠন

টপ নিউজ ডেস্ক: রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের নিয়ে গঠিত গঠন করা হয়েছে ”রাজশাহী এডিটরস ফোরামের” কমিটি। কমিটির সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সহ সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপু।

এডিটরস নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, কোষাধ্যক্ষ দৈনিক সানশাইনের ভারপ্রাপ্ত সম্পাদক ইউনুস আলী, দফতর সম্পাদক দৈনিক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ইয়াকুব শিকদার। সদস্যরা হলেন, দৈনিক বার্তার সম্পাদক এসএম কাদের, দৈনিক সোনার দেশের সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক রাজশাহীর আলোর সম্পাদক আজিবার রহমান, দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, দৈনিক রাজবার্তার সম্পাদক মজিবুল হক বকু, উত্তরা প্রতিদিনের সম্পাদক সাইফুল ইসলাম। সোমবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে গঠন করা হয় এই কমিটি।

সোমবার বিকেলে রাজশাহী এডিটরস ফোরামের অস্থায়ী কার্যালয়ে সম্পাদকদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে তিন বছর মেয়াদি নতুন কমিটি গঠন হয়। সভায় রাজশাহীর স্থানীয় সংবাদপত্রের মানোন্নয়ন নিয়ে আলোচনা হয়।

এদিকে নবগঠিত এ ফোরামকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বরেন্দ্র অঞ্চলের উন্নয়ন গবেষণাধর্মী যুব সংগঠন ‘ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস’। সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় সংগঠনটির পক্ষ থেকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানান যুব সংগঠন ইয়্যাস’র সভাপতি উন্নয়নকর্মী শামীউল আলীম শাওন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles