সর্বশেষ

37.3 C
Rajshahi
বুধবার, মে ২২, ২০২৪

রাজশাহী কলেজে অনুষ্ঠিত হলো আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী কলেজ সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ ২০২২ উপলক্ষে সোমবার (০৫ ডিসেম্বর) রাজশাহী কলেজ মিরর ডিবেটিং ক্লাব কর্তৃক আয়োজিত স্নাতক ও উচ্চমাধ্যমিকের আন্তঃবিভাগ বিতর্কের ফাইনাল অনুষ্ঠিত হয় কলেজের স্বাধীনতা চত্ত্বরের টেরাকোটার সম্মুখে।

স্নাতক পর্যায়ের বিতর্কে ফাইনালে অংশগ্রহণকারী দুটি বিভাগ ছিলো রাষ্ট্রবিজ্ঞান বিভাগ এবং বাংলা বিভাগ। এই বিতর্কে চ্যাম্পিয়ন হয় বাংলা বিভাগ এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।

উচ্চমাধ্যমিক পর্যায়ের বিতর্কে ফাইনালে অংশগ্রহণ করে পদ্মা ও যমুনা শাখার দুইটি দল। এই বিতর্কে চ্যাম্পিয়ন হয় পদ্মা শাখা এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে যমুনা শাখা।

এই অনুষ্ঠানে কলেজের সম্মানিত অধ্যক্ষ অধ্যাপক মোহাঃ আব্দুল খালেক, উপাধ্যক্ষ অধ্যাপক মো. ওলিউর রহমান এবং রাজশাহী কলেজ মিরর ডিবেটিং ক্লাবের উপদেষ্টা ড. সাম্যসাথী ভৌমিকসহ উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় গত ২০ নভেম্বর থেকে কলেজের স্নাতক শাখার বিভিন্ন বিভাগের অনার্স ১ম বর্ষের ২৪টি দল এবং উচ্চ মাধ্যমিক শাখার দ্বাদশ শ্রেণির ০৮টি দল অংশগ্রহণ করে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles