সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সপ্তাহব্যাপী রাইটিং বিষয়ক কর্মশালা

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য একাডেমিক রাইটিং বিষয়ক কর্মশালা শুরু হয়েছে সপ্তাহব্যাপী । গতকাল এই কর্মশালা আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের ‘ইনস্টিটিউট অব ইংলিশ এন্ড আদার ল্যাঙ্গুয়েজ ইনস্টিটিউট’ সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনে । প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার কর্মশালা উদ্বোধন করেন ।
ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম। অধ্যাপক সৈয়দ মঞ্জুরুল ইসলাম ঢাকার ইউনিভার্সিটি অব লিবারাল আর্টসের ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব রিসার্চ ইনস্টিটিউট ফর পিস এন্ড লিবার্টির পরিচালক উপস্থিত ছিলেন অধ্যাপক ফকরুল আলম বিশেষজ্ঞ হিসেবে ।
কর্মশালা উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার জানান, অর্জিত জ্ঞানকে প্রকাশের জন্য গুরুত্ব অনস্বীকার্য পদ্ধতিগত প্রকাশভঙ্গির । এজন্য প্রয়োজন তত্ত্বীয় ধারণার পাশাপাশি হাতে কলমে প্রশিক্ষণ। তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, এই কর্মশালা আমাদের শিক্ষকদের জ্ঞান উৎকর্ষের সাথে লিখিত আকারে প্রকাশে বিশেষ অবদান রাখবে বলে ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles