সর্বশেষ

31.8 C
Rajshahi
রবিবার, মে ২৬, ২০২৪

রাজ-পরীর কোলে এলো রাজ্য

টপ নিউজ ডেস্কঃ পুত্র সন্তানের মা-বাবা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ। বিষয়টি নিশ্চিত করেছেন শরিফুল রাজ, জানিয়েছেন সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ জানান, ‘আলহামদুলিল্লাহ বাবা হয়েছি। কত আনন্দ লাগছে এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না। সবাই দোয়া করবেন আমাদের জন্য।

জন্মের মাত্র কয়েক ঘণ্টা পরেই চিত্রনায়িকা পরীমনি সন্তানের ছবি প্রকাশ করলেন। আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল ১০ টায় তার ব্যক্তিগত ফেসবুক পেজে পরীমনি ছেলেকে বুকে নিয়ে শুয়ে থাকার ছবিটি প্রকাশ করেন। সেই সাথে নামও প্রকাশ করেছেন পুত্রসন্তানের। ক্যাপশনে লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। পৃথিবীর জন্য আলোর বাহক হও তুমি। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র। ’

এর আগে, চলতি বছরের জানুয়ারিতেই পুত্র সন্তান হলে নাম হবে ‘রাজ্য’ এবং কন্যা হলে নাম রাখবেন ‘রাণী’-এমন ঘোষণা দিয়েছিলেন পরী। ছেলে হচ্ছে নাকি মেয়ে, এটা আগেই জানার সুযোগ থাকলেও পরীমণি সেটা জানেন নি। তার ভাষ্য, এটা নিজের জন্য চমক হিসেবেই রাখতে চান।

উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন। তবে এ বছরের ১০ জানুয়ারি খবরটি প্রকাশ্যে এনেছেন। একইদিন তারা ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি আবারো পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। এবার ঘর আলোকিত করে এল তাদের প্রথম সন্তান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles