সর্বশেষ

39.4 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

রাহুল গান্ধীকে আটক

টপ নিউজ ডেস্কঃ ভারতীয় জাতীয় কংগ্রেসের সাবেক সভাপতি ও দলটির অন্যতম শীর্ষস্থানীয় নেতা রাহুল গান্ধীকে পুলিশ আটক করেছে । মঙ্গলবার (২৬ জুলাই) দিল্লিতে বিক্ষোভের সময় আটক করে পুলিশ তাকে ।
মঙ্গলবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এই তথ্য জানিয়েছে । প্রতিবেদনে বলা হয়েছে, জিএসটি বৃদ্ধিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ থেকে আটক করা হয় তাকে ।

জিএসটি বৃদ্ধিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার রাজধানী দিল্লির কেন্দ্রস্থলে বিক্ষোভে কংগ্রেস নেতা রাহুল গান্ধী অংশ নেন । মূল্যবৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে ক্ষমতাসীন বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিবাদে তিনি নেতৃত্ব দিচ্ছিলেন । এসময় কংগ্রেসের এই প্রতিবাদস্থল ঘিরে রাখে বিপুল সংখ্যক পুলিশ । প্রায় ৩০ মিনিট পর রাহুল গান্ধীকে পুলিশ সদস্যরা আটক করেন । আটকের পর তাকে তুলে নেওয়া হয় বাসে ।

আটকের আগে রাহুল গান্ধী বলেন, ‘ভারত একটি পুলিশি রাষ্ট্র, (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি) একজন রাজা।’ রাহুল গান্ধী মঙ্গলবারের নেতৃত্ব দিয়েছিলেন এই বিক্ষোভের । তবে (বিক্ষোভস্থলে) তিনিই কার্যত শেষ ব্যক্তি ছিলেন যখন পুলিশ তাকে আটক করবে কি না আলোচনা করছিল তা নিয়ে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles