রেলমন্ত্রীর বক্তব্য মিথ্যা মনে হয় নিঃ তথ্যমন্ত্রী

0
78

টপ নিউজ ডেক্সঃ রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের তিন আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হয়েছিলেন ট্রেনের টিকিট পরীক্ষক (টিটিই) মো. শফিকুল ইসলাম। রেলপথমন্ত্রীর স্ত্রীর নির্দেশে তাঁকে বরখাস্ত করা ঠিক হয়নি বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

গতকাল রোববার রাজধানীর সিরডাপ মিলনায়তনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজিত বিশ্ব মা দিবসের বিশেষ সম্মাননা ‘গরবিনী মা-২০২২’ অনুষ্ঠান শুরুর প্রাক্কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন,‘রেলমন্ত্রী মিথ্যা বলছেন বলে আমি মনে করি না। স্ত্রীর সব আত্মীয়কে তো আমিও চিনি না। তবে ওয়াইফের নির্দেশে বরখাস্ত করার ঘটনাটি ঠিক হয়নি।’

গতকাল শনিবার গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকের সূত্র ধরে তথ্যমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, বৈঠকে বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকমিটি গঠনের কথা বলেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, ইনশাআল্লাহ বিএনপিসহ সব রাজনৈতিক দলের অংশগ্রহণে আগামী নির্বাচন একটি সুন্দর ও সুষ্ঠ নির্বাচন হবে।

আওয়ামী লীগ সরকার পদত্যাগ না করলে বিএনপি নির্বাচনে যাবে না—এই ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন কোনো সরকারের অধীনে হয় না। নির্বাচন অনুষ্ঠিত হয় নির্বাচন কমিশনের অধীনে। ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্রের দিকে লক্ষ্য করেন, নির্বাচনের আগে কি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদত্যাগ করেন? আসলে বিএনপিকে নির্বাচন ভীতি পেয়ে বসেছে। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার ইতিহাস বিএনপির আছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

আপনার মন্তব্য