সর্বশেষ

30.3 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

র‌্যাবের অভিযানে শ্রীনগরে সেনা সদস্যর মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার আসামী ট্রাক চালক গ্রেফতার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের কামারগাঁও পাকা ব্রিজে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক মো. মুক্তার হোসেন (৫০) নামে অবসরপ্রাপ্ত সেনা সদস্যর মৃত্যু ঘটনায় দায়েরকৃত মামলার আসামী মো. সোহেল রানা (৩২) নামে ওই ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১০। শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব সদস্যরা ফরিদপুর জেলার বোয়ালখালী উপজেলার ময়েন্দি গ্রামের ফকিরবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। চালক সোহেল রানা কুমিল্লার মুরাদ নগরের লাজুর গ্রামের দুলালের ছেলে।


র‌্যাব-১০’র এক বার্তা থেকে জানা যায়, ঘটনার পর থেকে মামলার আসামী সোহেল রানা ফরিদপুর জেলার বোয়ালমারী এলাকার ময়েন্দি গ্রামে তার মামা শ্বশুরের বাড়িতে আত্মগোপন করে। খবর পেয়ে র‌্যাব-১০,সিপিসি-২’র একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করে। মামলার আসামী সোহেল রানকে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, গত সোমবার দুপুর দেড়টার দিকের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মুক্তার হোসেন মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল-২৪৭৬৪৬) চালিয়ে আল-আমিন বাজারের দিকে যাচ্ছিল। এ সময় কামারগাঁও পাকা ব্রিজে অপরদিক থেকে আসা বেপরোয়াগতির ইট বোঝাই একটি ট্রাক (ঢাকা ঠ-২৪১৫৪৬) মুক্তার হোসেনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। সে কামারগাঁও দারোগা বাড়ির মৃত আব্দুল রাজ্জাকের পুত্র।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles