সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

লাঠি নিয়ে আন্দোলন করে দ্রব্যমূল্য কমানো সম্ভব নয়

টপ নিউজ ডেস্কঃ লাঠি নিয়ে বিএনপির আন্দোলনে দুঃখ ও লজ্জায় ব্যাথিত হয়েছেন  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। তিনি বলেছেন, লাঠি দিয়ে মূল্যস্ফীতি ও দ্রব্যমুল্য কমানো সম্ভব নয়। লাঠি নিয়ে রাস্তায় নামা ভালো কোন উদাহরণও নয়। আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগে এক গ্রাম আরেক গ্রামের লোককে লাঠি দিয়ে মারতো। সেটাকে ডাকের মাইর বলা হতো। সেসব অতীত। অথচ রাজনৈতিক স্বার্থে আমরা এখন সেগুলো করছি। এতে আমি ব্যথিত , দু:খিত হয়, লজ্জা পাই।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে সঠিক অবস্থানে রয়েছে দেশ ।গত ১৫ বছর স্থিতিশীলতার কারণে দেশের মানুষ যে উপকার পেয়েছে তা এগিয়ে নেয়া সম্ভব হবে, যদি আমরা শৃঙ্খলা প্রদর্শন করি।

পরে মন্ত্রী ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ও শহীদ জোহার মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে বৃক্ষরোপণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জনাব এএইচএম খায়রু্জ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল- ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর (অব:) অবায়দুর রহমান প্রামানিক।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles