সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

লাশ উদ্ধার নিখোঁজ হওয়ার তিন দিন পর সিরাজগঞ্জে

টপ নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর বিল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এক যুবকের । শুক্রবার বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ।

নিহত যুবকের নাম আলম খনকার ( ৪৫) তিনি মৃত আজগর খনকারের ছেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হরিশপুর গ্রামের ।

নিহতের মামা শহিদ মন্ডল জানান, গত মঙ্গলবার রাত ১২ টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেমের ছেলে রায়হান ফোন দিয়ে বাসা থেকে বের করে নিয়ে যায় আলমকে । তার কিছুক্ষন পর আলম তার অটোভ্যান নিয়ে বের হয়ে যায় বাড়ি থেকে । পরে রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেন দুই তিন দিন ধরে ।

তবে আর পাওয়া যায় না তাকে । আলম খনকারের বন্ধ ছিল মুঠোফোনটিও । পরে আজ শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানায় করা হয় সাধারণ ডায়েরি (জিডি) ।

তিনি আরো বলেন, আজ শুক্রবার বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিলে স্থানীয়রা দেখতে পায় তার লাশ এবং খবর দেয় পুলিশকে । বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা বিলে ভীর জমায় লাশ দেখতে । পরে ঘটনাস্থল থেকে নিহত আলম খনকারে পুলিশ লাশ উদ্ধার করে । নিহত আলম খনকার পেশায় ছিলেন একজন অটোভ্যান চালক । বিগত ৫ থেকে ৬ বছর আগে মারা যায় তার স্ত্রী । নিহত আলম খনকাকের দুইটি ছেলে ও জানান তারা একটি মেয়ে আছে বলেও ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles