সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট লীগে ফাইটার রাজশাহী ও মুক্তি সংঘের জয়

টপ নিউজ ডেস্কঃ শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ক্রিকেট লীগের দুটি খেলা গতকাল রোববার (২৩ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্টিত খেলায় সুমন ও নাহিদের সেঞ্চুরীর সুবাদে ফাইটার রাজশাহী ১৮৭ রানের বিশাল ব্যবধানে ইউনাইটেড স্পোর্টিং ক্লাবকে হারায়।

টস জয়ী ফাইটার রাজশাহী ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ৩০৪ রান। দলের পক্ষে সর্বোচ্চ সুমন ১১৩, নাহিদ ১০৮ ও রমজান ৬২ রান করেন। বিপক্ষ দলের পক্ষে  অনোস ১২ ও তাওসিফ ২৮ রানে ১টি করে উইকেট নেন। ৩০৫ রানের টার্গেট নিয়ে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব ব্যাট করতে নেমে ৩১.৪ ওভারে ১১৭ রানে গুড়িয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ তানভীর ২৮ ও আনাম ২৭ রান করেন। বিপক্ষ দলের পক্ষে রাহিম ১৪ রানে ৩টি, সুমন ১৮ ও সবুজ ২৫ রানে ২টি করে উইকেট নেন।

এদিকে বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে মাঠে অনুষ্ঠিত দিনের অন্য খেলায় মুক্তি সংঘ ২ উইকেটে বৈকালী সংঘকে হারায়। টসে হেরে বৈকালী সংঘ ব্যাট করতে নেমে ৩৫.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ১১২ রান রান। দলের পক্ষে সর্বোচ্চ আবির ২২ , মেহেদী ১৪ ও বিশ্বয় ১০ রান করেন। বিক্ষে সানি ১৭,বিদুৎ ২৫,তৌফিক ২০ ও বাচ্চু ২৬ রানে ২টি করে উইকেট নেন। জবাবে মুক্তি সংঘ ব্যাট করতে নেমে ২৭.২ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১১৬ রান। দলের পক্ষে সর্বোচ্চ সাইদ ২৪ ও বিদুৎ ১৫ রান করেন। বিপক্ষ দলের পক্ষে আবির ১৯ রানে ৪টি ও রাজ ১৯ রানে ২টি উইকেট নেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles