সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

শিক্ষিকার মরদেহ উদ্ধার, কলেজছাত্র মামুনকে আটক

টপ নিউজ ডেস্কঃ নাটোরের খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোছা. খাইরুন নাহারের (৪০) মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্বামী ও কলেজছাত্র মামুনকে (২২) পুলিশ আটক করেছে ।

রোববার ভোরে নাটোর শহরের বালারিপাড়া এলাকার হাজী নান্নু মোল্লা ম্যানশনের চারতলার একটি ফ্ল্যাট থেকে ওই শিক্ষিকার মরদেহ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য আটক করে সদর থানা পুলিশ মামুনকে থানায় নিয়ে যায় । সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছিম আহমেদ এ তথ্য জানিয়েছেন সাংবাদিকদের ।
কলেজছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার মরদেহ উদ্ধার

ওসি মো. নাছিম সমকালকে বলেন, মামুনকে থানায় নিয়ে তারা শুরু করেছেন তদন্ত । তদন্ত শেষে ও মরদেহের ময়নাতদন্ত হলে এটা হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে। সহকারী অধ্যাপক খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো. খয়ের উদ্দিনের মেয়ে। তার স্বামী মামুন হোসেন একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামেরর মোহাম্মদ আলীর ছেলে ও নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। এর আগে এক ছেলের জননী খায়রুন নাহারের ডিভোর্স হয়েছিল আগের স্বামীর সঙ্গে। পরে ছয় মাসের প্রেমের পর গত বছরের ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে মামুনকে বিয়ে করেন। বিয়ের ৬ মাস পর গত জুলাই মাসে ঘটনাটি এলাকায় জানাজানি হলে বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর আজ ভোরে ভাড়া বাসা থেকে খায়রুন নাহারের মরদেহ উদ্ধার করা হলো।

সম্পাদকঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles