সর্বশেষ

27 C
Rajshahi
মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

শিশু সামিয়া বাঁচতে চাই,বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান

শাহাদাত হোসাইনঃ রাজশাহী জেলার মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শিয়ালয় গ্রামের মাছের দোকানের দিনমজুর সানোয়ার হোসেন এর চার বছর নয় মাসের মেয়ে সামিয়া। গত তিন বছর আগে শিশুটি গুরুতর বুকের ব্যাথায় অসুস্থ হয়, তখন তার বয়স মাত্র দুই বছর।

স্থানীয় চিকিৎসকদের পরামর্শে সামিয়াকে প্রথমে রাজশাহী এ্যাপলো হাসপাতালে ডঃ সামিউল এর কাছে গেলে রুগির রিপোর্ট দেখে ঢাকা সোহরাওয়ার্দী হৃদরোগ ইন্সটিটিউট এ রেফার্ড করেন।সেই সময় বাচ্চার বয়স কম হওয়ায় ডাক্তার তাকে ঔষধ খাওয়ার পরমর্শ দেন।

কিন্তু দীর্ঘদিন ঔষধ খাওয়ার পরও হঠাৎ ব্যাথা বেড়ে যাওয়ায় এ্যাপলো হাসপাতালে নেয়া হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার হৃৎপিণ্ডে একটি ছিদ্র ধরা পড়ে। তাকে সম্পূর্ণরূপে সুস্থ করতে হলে অপারেশন করতে হবে বলে জানায় ডাক্তাররা। এ অপারেশন ও ঔষধ বাবদ প্রাই সাড়ে চারলক্ষাধিক টাকার প্রয়োজন হবে বলে তাকে জানান।

দিনমজুর বাবা সানোয়ারের পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব। সামিয়ার বাবা বলেন, দুই বছর বয়স থেকে এ সমস্যা ধরা পড়ে,চিকিৎসা করতে করতে ঘর বানানোর জন্য কিছু জমা টাকা ছিলো তাও শেষ, টিনের খুপরি ঘরে বাস করছি, বেচার মতোও আমার কিছু নেই, এখন দিন এনে দিন খাই এর উপর আদরের ধন নিস্পাপ মেয়েটার চিকিৎসা ভার বড়ই কঠিন। তাই দিনমজুর সানোয়ার তার মেয়ের চিকিৎসার জন্য দেশের বিত্তবান মানুষের কাছে  সাহায্যের আবেদন জানিয়েছেন।

সামিয়াকে সাহায্য পাঠানোর ঠিকানা: মোছাঃ আন্জুয়ারা বিবি, (সামিয়ার মা) হিসাব নং-১১১২২৭৩৫, উত্তরা ব্যাংক, কেশরহাট শাখা, মোহনপুর রাজশাহী। বিকাশ ও নগদ নম্বর- ০১৭৭০৩০১৩১৩ (সামিয়ার বাবা সানুয়ার) (পারসোনাল)।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles