সর্বশেষ

16.5 C
Rajshahi
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩‘ জেলা পর্যায়ের খেলার পর্দা পর্দা আজ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক: ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেম ২০২৩‘ রাজশাহী বিভাগীয় জেলা পর্যায়ে অনূর্ধ্ব (১৭- তরুন তরুণী ) ফুটবল এ্যাথিলেটিক্স ও সাঁতার প্রতিযোগিতা খেলার   আজ সকালে শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে।

- - Advertisement - -

 স্বাগত বক্তব্য শেষে বেলুন ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠানটির শুভ উদ্বোধন হয়েছে।

- Advertisement -

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব জি এস এম জাফর উল্লাহ এনডিসি, রাজশাহী বিভাগীয় কমিশনার ও সভাপতি, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী রেঞ্জ ডি আই জি জনাব মোঃ আব্দুল বাতেন,  রাজশাহী মহানগর আওয়ামি লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ডাবলু সরকার, বিশিষ্ট সমাজসেবী শাহিন আক্তার রেনী। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী পুলিশ কমিশনার জনাব আনিসুর রহমান। 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ খেলোয়াড় ও কোচদের  সাথে হাত মিলিয়ে শুভেচ্ছা  ও মতবিনিময় করেন । প্রত্যেক খেলোয়াড়দের অনুপ্রেরণা দেন। 

এরপর বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের খেলা অনুষ্ঠিত হতে থাকে যার মধ্যে ছিল ফুটবল খেলা ও সাঁতার প্রতিযোগিতা এবং অ্যাথলেটিকস।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles