সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

শ্রীনগরে গার্ড অব অনার প্রদান করা হয়েছে সাবেক উপ প্রধানমন্ত্রী মোয়াজ্জেম হোসেনকে

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক উপ প্রধানমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মরহুম শাহ্ মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ এলাকায় শ্রীনগর স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারীর নেতৃত্বে শ্রীনগর থানা পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বিভিন্ন রাজনৈতিক, বীর মুক্তিযোদ্ধা, সামাজিক সংগঠন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাদ যোহর শ্রীনগর স্টেডিয়াম মাঠে শাহ্ মোয়াজ্জেম হোসেনের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় প্রবীন এই নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে। পরে একটি অ্যাম্বুলেন্সে করে শাহ্ মোয়াজ্জেম হোসেনের লাশ দাফনের জন্য ঢাকায় নেওয়া হয়।

এর আগে গত বুধবার রাত সাড়ে ৯ টায় ঢাকার গুলশানের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। শাহ্ মোয়াজ্জেম হোসেন ১৯৩৯ সালের ১০ জানুয়ারী বিক্রমপুর তথা মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দোগাছি গ্রামে জন্ম গ্রহন করেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles