সর্বশেষ

29.2 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

শ্রীনগরে গৃহহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীনদের জন্য আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের মনিটরিং টীমের সদস্য মনিরুজ্জামান (উপ পরিচালক জরিপ) ও ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপরিচালক আবি আব্দুল্লাহ (অর্থ ও বাজেট)।

শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার হরপাড়া ও রাঢ়ীখাল এলাকার বালাশুরে তয় পর্যায়ে নির্মাণাধীন ৭টি ঘরের কাজ পরিদর্শন এবং রাঢ়ীখাল ইউনিয়নে প্রথম পর্যায়ে নির্মিত ১৫টি বাড়িতে বসবাসরত উপকার ভোগীদের সঙ্গে মতবিনিয়ম করেন।


এ সময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব স্নেহাসিশ দাস, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ, উপজেলা (এজিইডি) প্রকৌশলী মোঃ রাজিউল্লাহ, পিআইও অফিসার আশেকুর রহমান, শ্রীনগর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, রাঢ়ীখাল ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারীসহ সংশ্লিষ্ট ইউনিয়ন এর ভূমি উপ-সহকারী কর্মকর্তা ও অন্নান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পর্যবেক্ষণ টীম নির্মিত ঘরের কাজের অগ্রগতি ও তৈরীকৃত বাড়ির গুণগতমান দেখে সন্তোষ প্রকাশ করেন এবং এই ধারা অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন।

নির্মিত ঘরে বসবাসরত উপকার ভোগীরা তাদের জীবনমানের উন্নয়নের জন্য পরিদর্শন টীমের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles