শ্রীনগরে দুই বাসের সংঘর্ষ, আহত ৪

0
63
শ্রীনগরে দুই বাসের সংঘর্ষ, আহত ৪
ছবিঃ প্রতিনিধি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের ষোলঘর এলাকায় যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে শিশু, বৃদ্ধাসহ ৪ জন যাত্রী আহত হয়েছে। গত রবিবার বিকাল পৌণে ৪ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরের ষোলঘর বাস স্ট্যান্ড সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে এ ঘটনা ঘটে। ডিএম পরিবহণের যাত্রী শরীয়দপুর এলাকার শিমুল (৬), সুরমা (২২), সুজাতা (১৭) ও  ভিআইপি ফেম পরিবহণের যাত্রী কেরানীগঞ্জের কদমতলী এলাকার ষাটোর্ধ্ব আমেনা বেগমকে উদ্ধার করে হাসপাতালে নেন ফায়ার সার্ভিস কর্মীরা।  

স্থানীয়রা জানায়, ঢাকাগামী ডিএম পরিবহণের একটি যাত্রীবাহী বাসকে (ঢাকা মেট্রো ব-১১ ৮৮৭০) পিছন থেকে ভিআইপি ফেম পরিবহণের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১১ ৭৬৪১) সজোরে ধাক্কা দিলে উভয় বাসের ৪ জন আহত হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন এ বিষয়ে জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাস দুইটি সড়ক থেকে সরানো হয়েছে। এ ঘটনায় আইনানুগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য