শ্রীনগরে প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া মাহফিল

0
43

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১১ জুন কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া মাহফিল হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক ও মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবীরের আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার বাদ যোহর শ্রীনগর চকবাজার কাঠপট্রি জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় সকলের কাছে দোয়া চান সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার কবীর। এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগণ। উল্লেখ্য, সেনা সমর্থিত ১/১১ এর তত্বাবধায়ক সরকারের আমলে গ্রেফতার হয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তার মুক্তির দাবীতে আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর আপসহীন মনোভাব ও অনড় দাবীর মুখে তৎকালীন তত্বাবধায়ক সরকার (১১ জুন) শেখ হাসিনার মুক্তি দিতে বাধ্য হয়। তৎকালীন ওই সময়ে প্রিয় নেত্রীর মুক্তির দাবীতে রাজপথে আন্দোলনের নেতৃত্বে অন্যতম ভুমিকা রাখেন ছাত্রলীগের সাবেক নেতা গোলাম সারোয়ার কবীর।

আপনার মন্তব্য