সর্বশেষ

28.2 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

শ্রীনগরে বখাটের হামলায় যুবলীগ নেতাসহ আহত ২

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মণপাইকশা গ্রামে বখাটেদের হামলায় যুবলীগ নেতাসহ ২ জন আহত হয়েছে। শনিবার রাত প্রায় সাড়ে ৮ টার দিকে কোলাপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান নাজির হোসেনের বাড়ি সংলগ্ন পাকা রাস্তায় এ হামলার ঘটনা ঘটে। শ্রীনগর উপজেলা যুবলীগের সদস্য আহত সাজেদুল আলম ওপেল (৪৭) ও মোয়াজ্জেম হোসেনকে (৫০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ব্রাক্ষণপাইকাশা গ্রামের বাসিন্দা বিএনপি নেতা হারুন অর রশিদ (৪৮), বিপ্লব (৪১), শাহিন (৪৬), সিফাত (২০), রাফি (২০) সহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার এলাকার এক ছাত্রীকে কোলাপাড়া ইউপি ভবন সংলগ্ন রাস্তায় বখাটে সিফাত ও তার সহযোগীরা ইভটিজিং করে। এ নিয়ে এলাকাবাসী ক্ষুব্ধ হয়। এ ঘটনায় পরের দিন শনিবার বিকালে কোলাপাড়া বাজার সংলগ্ন একটি সমিতির অফিসে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসে। উপস্থিত ব্যক্তিবর্গের কথা না শুনে ক্ষিপ্ত হয়ে সিফাত, রাফিসহ তার পরিবারের লোকজন বৈঠক থেকে চলে যায়।

যুবলীগ নেতা সাজেদুল আলম ওপেল বলেন, সিফাতরা মেয়েদের ইভটিজিং করার অভিযোগে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বৈঠকে বসে। উপস্থিত ক্ষেতে আমিও ছিলাম। হারুন আর রশিদের ছেলে সিফাত ও তার পরিবারের লোকজন কারও কোন কথা না শুনে চলে যায়। ওই দিন সন্ধ্যার পরে আমি ও মোয়াজ্জেম ভাই স্থানীয় চায়ের দোকানে চা পান করে মোটরসাইকেলে করে ব্রাহ্মণপাইকশা রাস্তায় আসলে উৎপেতে থাকা হরুন অর রশিদ ও সিফাতের নেতৃত্বে ৮/১০ বখাটে আমার ওপর হামলা করে। এ সময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। উপায় না পেয়ে থানায় অভিযোগ দায়ের করি। এ সম্পর্কে জানতে যোগাযোগের চেষ্টা করা হলে অভিযুক্ত হারুন অর রশিদ ও সিফাতের মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, আমরা অভিযোগ পেয়েছি। এরপর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles