সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

শ্রীনগরে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে উপজেলা প্রশাসনের নানা আয়োজনে বাংলা নববর্ষ-১৪২৯ উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতি অনুষ্ঠান, চিত্রাংকন ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ১লা বৈশাখ বৃহস্পতিবার সকালে নববর্ষ উদযাপন ও বরণ করে নিতে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ’র নেতৃত্বে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদের অডিটরিয়ামে ইউএনও প্রণব কুমার ঘোষ’র সভাপতিতে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজীব আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম, শিক্ষক আমজাত হোসেনসহ উপজেলা প্রশাসন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। সাংস্কৃতিক ও শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জানা গেছে, উপজেলার ১৪টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকেও বাংলা বর্ষবরণের জন্য নানা অনুষ্ঠান মালার আয়োজন করা হয়েছে। এছাড়াও ১লা বৈখাখ উপলক্ষে শ্রীনগর স্টেডিয়ামে ২দিন ব্যাপী ঐতিহ্যবাহী বৈশাখী মেলার আয়োজন করা হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles