সর্বশেষ

40.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

শ্রীনগরে বাড়তি নিরাপত্তায় পুলিশের চেকপোস্ট

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, ২৫ ডিসেম্বের বড়দিন ও থার্টি ফাস্ট নাইটকে সামনে রেখে শ্রীনগরে বাড়তি নিরাপত্তায় পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েসহ উপজেলার বিভিন্ন স্থানে শ্রীনগর থানা পুলিশ অন্তত ১০টি চেকপোস্ট বসায়। যে কোন নাশকতা ও বিশৃঙ্খলা এড়াতে গত শুক্রবার থেকে নিরাপত্তা জোরদার করা বাড়ানো হয়েছে বলে শ্রীনগর খানা পুলিশ সূত্র জানিয়েছে। জানা যায়, গত বৃহস্পতিবার থেকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার থেকে চেকপোস্টগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়াত করা হয়েছে। ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগর ছনবাড়ি চৌরাস্তা, শ্রীনগর বাইপাশ, ভাগ্যকুল, কবুতরখোলা বাড়ৈখালীসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সংযোগ রাস্তায় পুলিশের চেকপোস্টে যাত্রীবাহী বাস ও অন্যান্যা গাড়িতে তল্লাসি করতে দেখা গেছে। নাশকতা এড়াতে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর ছরবাড়ি চৌরাস্তায় পুলিশ সর্বাধিক সতর্ক অবস্থানে আছে।

এ সময় শ্রীনগর থানার ওসি (অপারেশন) পুষ্পেন দেবনাথ বলেন, যে কোন ধরণের নাশকতা ও বিশৃঙ্খলা এড়ানোর লক্ষ্যে পুলিশ সতর্ক অবস্থানে আছে। নিরাপত্তার কাজে উপজেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। অপরদিকে শনিবার সকালে ছনবাড়ি চৌরাস্তায় ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসবেশকে কেন্দ্র করে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতার প্রতিবাদে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহম্মেদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ মো. আলমগীর, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, জীবন মৃধা, যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, যুগ্ন-সাধারণ সম্পাদক আলাউদ্দিন সিকদার সুমন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লাহ্ খান মুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন মোদক, হিন্দু বৌদ্ধ খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায়, তন্তর ইউপি চেয়ারম্যান আলী আকবর, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন মিন্টু, আব্দুল হাই সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম রাব্বি, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. অনিক ইসলাম, রেহেনা বেগম, ছাত্রলীগ সভাপতি শাওন খান, যুবলীগ নেতা হাবিবুর রহমান উজ্জ্বল, আব্দুল মঈম কমল, আতাহার হোসেন, শেখ মোহাম্মদ আলামিন, শাহ আলম খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. আলম, মো. হিলারী, শরিফুল ইসলাম সাজুসহ দলীয় নেতাকর্মী বৃন্দ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles