সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
25.3 C
Rajshahi
সোমবার, অক্টোবর ৩, ২০২২

শ্রীনগরে মামলায় ফাঁসাতে মিথ্যা হামলার অভিযোগ

- Advertisement -

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের মুন্সীপাড়া এলাকায় আপন মামাকে ফাঁসাতে মিথ্যা হামলার নাটক সাজানোর অভিযোগ উঠেছে। পারিবারিক দ্বন্দ্বের জের ধরে মামা মুরাদ হোসেন সেলিমের বিরুদ্ধে আপন ভাগনিরা অভিযোগ করেন। গত বুধবার রাতে মুন্সীপাড়া এলাকার সাধন ষোষের বাড়ির সামনে নাটকীয় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মুন্সীপাড়ার আব্দুল খালেকের পুত্র মুরাদ হোসেন সেলিম ও তার বোনদের সাথে জমিজমা ভাগভাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে মেয়েদের পরামর্শে ছেলে সেলিমের বিরুদ্ধে মা মাবিয়া বেগম কোর্টে মামলাও দায়ের করেন। এসব নিয়ে সেলিমের সাথে পারিবারিকভাবে মা-বাবার ও বোনদের সাথে সম্পর্ক ভালো যাচ্ছেনা। সেলিম এখন অন্যত্র ভাড়া বাড়িতে বসবাস করেন। এর মধ্যে গত বুধবার রাতে মুন্সীপাড়া সাধন ঘোষের বাড়িতে পাশে হঠাৎ মহিলাদের চিৎকার চেচামেটির শব্দ শুনতে পান। এলাকাবাসী গিয়ে দেখেন সেলিমের মা ও দুই ভাগনি বলছেন তাদের ওপর কে বা কারা হামলা করে পালিয়ে গেছে। এ সময় সাদিয়া আক্তার মৌ ও সুমাইয়া আক্তার অভিযোগ করেন তার মামা সেলিম তার নানিকে মারধর করে পালিয়ে যায়। ওই এলাকার মাজেদা বেগম ও কৃষ্ণ ঘোষ বলেন, তাদের অভিযোগের বিষয়টি আমাদের কাছে রহস্যকর মনে হচ্ছে। পরে হামলার সত্যতা জানতে সেলিমের সাথে এলাকাবাসী যোগাযোগ করে জানতে পারে সেলিম এখন পার্শ্ববর্তী উপজেলা সিরাজদিখানে অবস্থান করছেন।

- - Advertisement - -

মুরাদ হোসেন সেলিম জানান, জায়গা জমির ভাগাভাগি নিয়ে বোন ও ভাগনিরা আমার সাথে বিরোধ করে আসছিল। তাদের কুপরামর্শে মা-বাবা আমার বিরুদ্ধে গত মাসে কোর্টে মামলা দায়ের করেন। এর মধ্যে গত বুধবার রাতে আমি মায়ের ওপর হামলা করেছি এমন মিথ্যা অভিযোগ এনে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। বোন ও ভাগনিদের ব্যক্তি স্বার্থে মা-বাবাকে আমার বিরুদ্ধে ঢাল হিসেবে ব্যবহার করা হচ্ছে। আমার বিরুদ্ধে মিথ্যা হামলার অভিযোগ করায় বাধ্য হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এ ব্যাপারে জানতে ষোলঘরের মুন্সীপাড়া মাবিয়া বেগমের বাড়িতে গিয়েও তার স্বাক্ষাত পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানান, শুনেছি আব্দুল খালেক ও মাবিয়া বেগম তাদের মেয়ে জামাই বাড়িতে গেছেন।

-Theme Omor Plaza-

মামার বিরুদ্ধে হামলার বিষয়ে সাদিয়া আক্তার মৌ’র কাছে জানতে চাইলে এ বিষয়ে মুখ খুলতে চাননি।

- Advertisement -

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এএসআই এরশাদ এ ব্যাপারে জানান, পারিবারিক দ্বন্দ্বে জের ধরে উভয় পক্ষ অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles