শ্রীনগরে মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

0
44
শ্রীনগরে মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঢাকার শ্রীনগরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে আলোচনা সভা, মৎস্য পুরস্কার প্রদান, নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন, পোনামাছ অবমুক্তকরণ ও র্যালি অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। সোমবার বেলা পৌণে ১২ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ম: মসিউর রহমান, ভাইস চেয়ারম্যান মো: ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: রেহেনা বেগম, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ কামরুজ্জামান, শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো: কামরুজ্জামান প্রমুখ।


এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও মৎস্য চাষিগণ উপস্থিত ছিলেন। সভা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মৎস্য চাষিদের পুরস্কার প্রদান, পোনামাছ অবমুক্তকরণ ও বর্ণাঢ্য র্যালি বের করা হয়। আগামী ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন সমাপ্তি হবে।

আপনার মন্তব্য