সর্বশেষ

40.6 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

শ্রীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে যথাযোগ্য মর্যাদায় (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস-২০২২ পালিত হয়েছে। শ্রীনগর উপজেলা দিবসটি উদযাপনে দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করে। শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।

এরই ধারাবাহিকতায় উপজেলা পরিষদের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল সাড়ে ৮ টার দিকে শ্রীনগর স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড পরিদর্শ, কুচকাওয়াজ ও সালাম গ্রহন, রোভার স্কাউট, গার্লস গাইট, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, সরকারি শিশু সনদসহ বিভিন্ন সংগঠনের অংশগ্রহনে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়। পরে কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী বি চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজামান ভূঁইয়া ডাবলু, ঢাকা মহানগন দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুবকর সিদ্দিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম, ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান, ওসি (অপারেশন) পুষ্পেন দেবনাথ, বীর মুক্তিযোদ্ধাগণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে সকল বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। অন্যদিকে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে স্থানীয়ভাবে আলোচনা সভা, গণভোজ, দোয়া মাহফিল, খেলা ধুলার আয়োজন করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles