শ্রীনগরে ষোলঘর ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার অভিযোগ

2
39
শ্রীনগরে ষোলঘর ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলার অভিযোগ
ছবিঃ প্রতিনিধি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলামের বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। ওই এলাকার সাইদুল মন্সী ও জসি খানের নেতৃত্বে এ হামলার ঘটনায় বসত ভবনের জানালার কাচ, চেয়ার, ফ্যান, টাইলস্সহ অন্যান্য জিনিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে বলে বাড়ির ভাড়াটিয়ারা জানান। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়ির কেয়ারটেকার বাদি হয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আজিজুল চেয়াম্যানের মায়ের স্বপ্ন গোল্ডেন গার্ডেন নামক ওই বাড়িতে বহুতল ভবনের নিচতলার একটি কক্ষের থাইগøাস, ভিতরের হলরুমে থাকা বেশকিছু চেয়ার, ২টি টেবিল ফ্যান, বাধাই করা কয়েকটি ছবি ও ঘরের অন্যান্য জিনিসপত্র ভাঙাচূরা অবস্থায় এলোমেলো ভাবে পরে থাকতে দেখা গেছে। বাড়ির ভাড়াটিয়া উম্মি বেগম, লাভনী বলেন, সাইদুল মন্সীর নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল বাঁশের লাঠি ও কাঠের ডাসা নিয়ে বাড়িতে ঢুকে বিল্ডিংয়ের জানালা ভাঙে। বেশ কয়েকজন নিচ তলায় থাকা চেয়ার, ফ্যান, বঙ্গবন্ধুর ছবি, ব্যানার ভাঙচূর করে।

বাড়ির কেয়ারটেকার আলী আহমেদের স্ত্রী লায়লা বেগম বলেন, আমি হামলাকারীদের বাঁধা দেওয়ার চেষ্টা করি। এতে ক্ষিপ্ত হয়ে তারা আমার গায়ে হাত তুলেন। ভয়ে দূরে দাড়িয়ে থাকি। কিছুক্ষনের মধ্যে ভাঙচূর করে সাইদুল মুন্সী ও তার লোকজন চলে যায়। খবর পেয়ে শ্রীনগর থানা পুলিশ আসে।

আজিজুল ইসলামের ছোট ভাই আল-আমিন বলেন, হামলার খবর পেয়ে বাড়িতে আসি। এসে বিস্তারিত শুনলাম। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, মদ সংক্রান্ত বিষয়ে একটি ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে তদন্তও চলছে। তা বলে কি এ সুযোগে প্রতিপক্ষ অতি উৎসাহী ব্যক্তিরা আমাদের বাড়িঘরে হামলা করবে? অপরদিকে, আজিজুল ইসলামের পুরান বাড়ির সামনের (ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে সংলগ্ন) সড়কে শ্রীনগর থানা পুলিশে একটি টহল গাড়ি দেখা যায়।

এ সময় এসআই ইলিয়াসের কাছে হামলার ঘটনা জানতে চাইলে তিনি বলেন, ওই বাড়িটি পরিদর্শন করে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করছি। এ ব্যাপারে সাইদুল মুন্সীর কাছে জানতে যোগাযোগের চেষ্টা করেও তার স্বাক্ষৎ পাওয়া যায়নি। শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই মো. সাইফুল ইসলাম জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

হামলার খরব পেয়ে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল আলম চৌধুরী, ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মাহবুবুল আলম রুনু, জেলা যুবলীগের সহ-সভাপতি স্বপন রায়, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি পারভেছ উজ্জ্বলসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ, আজিজুল ইসলামের বাড়িতে উপস্থিত হন। এ সময় উপস্থিত ব্যক্তিবর্গ সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

2 COMMENTS

আপনার মন্তব্য