সর্বশেষ

18 C
Rajshahi
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

শ্রীনগরে ষোলঘর ইউপি চেয়াম্যানের আগমনে এলাকাবাসীর ঢল

- Advertisement -

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলোচিত ও সম্প্রতিক কালের সমালোচিত মো. আজিজুল ইসলামের আগমনে মানুষের ঢল নেমেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার ষোলঘর নতুন বাসভবনে তার আসার খবরে শতশত নারী পুরুষ ছুটে আসেন। এলাকাবাসীর উপস্থিতি দেখে চেয়ারম্যান আজিজুল ইসলাম আবেগাপ্লুত হয়ে পড়েন।


তিনি বলেন, সোনারগাঁয়ে র‌্যাবের হাতে বিদেশী মদ আটকের ঘটনায় আমার বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি দাবী করে বলেন, আমি কোন অবৈধ মদের কারবারের সাথে জরিত নই। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি মাত্র। ঢাকার বংশালে আমার ৩০ বছর আগে থেকে অটো পার্টেসের ব্যবসা রয়েছে। আইন শৃঙ্খলা বাহিনীকে তিনি অনুরোধ করে বলেন, সুষ্ঠু তদন্ত করলে অবৈধ মদ আমদানীর প্রকৃত রহস্য বেরিয়ে আসবে। উপস্থিত এলাকাবাসীকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনারা যদি কেউ বলতে পারেন আমি এলাকায় কোনদিন কোন অন্যায় কাজ করেছি বা বিএনপির রাজনীতির সাথে জরিত ছিলাম তাহলে প্রমাণ দিবেন এলাকা ছেড়ে চলে যাবো। আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি এতে আমার মনে কোন দুঃখ নেই। আমি আপনারদের কাছে ফিরতে পেরে এবং আজকের ভালোবাসা দেখে চিরকৃতজ্ঞ।

- - Advertisement - -


এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, আটপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সিকদার, ষোলঘর আওয়ামী লীগের সভাপতি কাজী মাহাবুব আলম রুনু, জেলা যুবলীগের সহ সভাপতি স্বপন রায়, পাটাভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রায়হান মাহমুদ মিথুন, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির শেখ, আওয়ামী লীগ নেতা ইদ্রিস খান পিন্টু, আশরাফ আলী, মহাসীন রেজা, মো. শাহা জালাল, উপজেলা যুব মহিলা সভানেত্রী মর্জিনা আক্তার, যুবলীগ নেতা মাসুদ পারভেছ উজ্জ্বল, শেখ রতন, মোশারফ হোসেন, নজরুল ইসলাম মাহি, আল-আমিন, শামসুল আলম খোকন, টিটু কাজী, স্থানীয় ইউপি সদস্যগণ ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles