সন্ত্রাসী হামলার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন

0
54
সন্ত্রাসী হামলার প্রতিবাদে নওগাঁয় মানববন্ধন
ছবিঃ প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় কৌশলে ডেকে নিয়ে গিয়ে আব্দুল মালেক নামের একজনকে মারধোর,ছিনতাই,গুরুতর জখম এবং সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

আজ রবিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় জেলা জজ কোর্ট এর পাশে এই সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিকে গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগী আব্দুল মালেকের পরিবার ও এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন বক্তারা মালেকের ওপর গত ১২ জুলাই সন্ত্রাসীদের আক্রমন, ছিনতাই ও প্রাণনাশের হুমকির ঘটনায় ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। সেই সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এ ঘটনায় মালেকের স্ত্রী নাজমুল জাহান বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৩/৪ জন কে আসামী করে নওগাঁ সদর মডেল থানায় ৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯ ধারায় ফৌজদারি মামলা দায়ের করেন। আসামীরা হলেন, কোমাইগাড়ি এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে মো. দেওয়ান আজগর (৫৫) এবং দেওয়ান আজগরের ছেলে মো. শামীম (৩৫)। পাঠালি মোড় (পলিটেকনিক্যাল) এলাকার আনছার আলীর ছেলে সম্রাট (৩৮)। সেলিমের ছেলে ফজলু (৪০), পিতা অজ্ঞাত রাজু (২৫), খাজার ছেলে মিলন (৩৪), এবং ফবেল খন্দকারের ছেলে রাব্বি রিফাত (৩৬)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১২ জুলাই)আনুমানিক বেলা ১২টার দিকে ব্রিজের মোড় এলাকায় গীতাঞ্জলি মার্কেট ভেতরে শামীম গার্মেন্টস এর স্বত্বাধিকারী সোহেল রানা শামীম ও সঙ্গী সাথীগন আব্দুল মালেককে কৌশলে ডেকে নিয়ে গিয়ে তার নিজ প্রতিষ্ঠানের শামীম গার্মেন্টস এর ভেতরে ঢুকে নিয়ে দোকানের ভিতর অবরুদ্ধ করে। এসময় তার কাছে থাকা ২০ লক্ষ টাকা ছিনতাই করে ও তাকে ভারী অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং তার দুই পা থেতলিয়ে দেওয়া হয়।

এসময় মানববন্ধনে ভুক্তভোগী পরিবারসহ এলাকাবাসীর প্রায় শতাধিক মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

আপনার মন্তব্য