সর্বশেষ

39.5 C
Rajshahi
শুক্রবার, মে ২৪, ২০২৪

সরকারী গুদামে যে পরিমান খাদ্য মজুত থাকার কথা তার দ্বিগুন আছে : নওগাঁয় খাদ্যমন্ত্রী 

নওগাঁ প্রতিনিধিঃ সরকারী গুদামে যে পরিমান খাদ্য মজুত থাকার কথা তার দ্বিগুন আছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। শনিবার দুপুরে নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির মুজিব কর্ণার ও ডাইরেক্টস লাউঞ্জের উদ্বোধন শেষে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রায় ১৮ লাখ টন চাল সরকারী গুদামে মজুদ আছে। পাশাপাশি সরকারী ও বেসরকারী ভাবে আমদানী করা হচ্ছে। এর সাথে ১৫ থেকে ২০ দিনের মধ্যেই যোগ হবে নতুন আমনের ফলন। সব মিলিয়ে দেশে খাদ্য সংকটের কোন শংকা নেই। খাদ্য নিয়ে অযথা কেউ যাতে গুজব ছড়াতে না পারে সে দিকে ব্যবসায়ীসহ সকলকে সচেতন থাকার আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী।

এ সময় চেম্বর ভবনে ফিতা কেটে মুজিব কর্ণার ও ডাইরেক্টস লাউঞ্জের উদ্বোধন করেন তিনি । পরে চেম্বারের মেম্বারর্স ডে অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী।

উক্ত অনুষ্ঠানের নওগাঁর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও এফবিসিসিআই পরিচালক ইকবাল শাহরিয়ার রাসেলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, এফবিসিসিআই ভাইস প্রেসিডেন্ট পরিচালক মোসাদ্দেক হোসেন খান টিটু ও য়শোধা জীবন দেবনাথ প্রমূখ।

অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের কর্ণধাররা অংশ নিয়ে বক্তব্য দেন। তারা দেশের যে কোন সংকটে সহযোগিতা ও মানুষের পাশে দাড়ানোর প্রতিশ্রুতি দেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles