সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

সাংবাদিককে হত্যার চেষ্টা মামলায়, গ্রেপ্তার ২

টপ নিউজ ডেস্কঃ গতকাল সোমবার রাতে সিলেটে এক সাংবাদিককে হত্যার চেষ্টা ও অপহরণের অভিযোগে মামলা হয়েছে। গতকাল সোমবার রাতে বেসরকারি টেলিভিশন এনটিভির সিলেট প্রতিবেদক মারুফ আহমদ এই মামলাটি করেন। মামলার পর দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


এনটিভির সিলেট প্রতিবেদক মারুফ আহমদ অভিযোগ করেছেন, গতকাল সোমবার রাত আটটার সময় তিনি নগরীর ব্লু-ওয়াটার শপিং সিটিতে যান। ওইখানেই তাঁর অফিস। মোটরসাইকেল রাখার জন্য তিনি ভবনটির পার্কিংয়ে যান। পার্কিংয়ের সময় তিন যুবক প্রতিবেদক মারুফকে তুলে নিয়ে যাওয়ার জন্য অতর্কিত হামলা করেন। প্রতিবেদক মারুফ আহমদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গেলে ওই তিন যুবক মারুফের কাছে থাকা মানিব্যাগ, নগদ ৯৭ হাজার টাকা ও জরুরি কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। পরে মারুফকে প্রাথমিক চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।


হামলার শিকার এনটিভির সিলেট প্রতিবেদক মারুফ আহমদ সিলেটের টিভি সাংবাদিকদের সংগঠন মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। এ ঘটনার পরে ইমজার জরুরি সভা অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে এই ঘটনার নিন্দা জানানো হয়। সোমবার রাতে নগরীর কোতোয়ালি থানায় মারুফ আহমদ বাদী হয়ে একটি মামলা করেন । এই মামলার পর অভিযান চালিয়ে দুজনকে পুলিশ গ্রেপ্তার করেছে ।


কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহম্মদ আলী মাহমুদ বলেন, এই হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। রাতে মামলা পর আমরা অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করাছি।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles