সর্বশেষ

30.1 C
Rajshahi
রবিবার, জুলাই ১৪, ২০২৪

সাকিব খুব আত্মবিশ্বাসী এবার: বললেন পাপন

টপ নিউজ ডেস্কঃ টি-টোয়েন্টি অধিনায়কত্ব পাওয়ার পর থেকে যেনো দেখা মিলছে অন্য এক সাকিবের । প্রতিদিন রুটিন করে অনুশীলনে আসা, অনেকটা সময় নেটে কাটানো , ব্যাটিং প্র্যাকটিসে বাড়তি সময় দেওয়া। এছাড়া ব্যাটিং কোচ জেমি সিডন্সের সঙ্গেও সময় বেশ কাটছে । গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ছাড়া শেষ চার-পাঁচদিন একটানা প্র্যাকটিস করেছেন।

আজ শ্রী কৃষ্ণের জন্মদিনে সরকারি ছুটির দিনেও সকাল সকাল সাকিব শেরে বাংলায় এসে হাজির । এছাড়া ব্যাটিং কোচ জেমি সিডন্স ও অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে শেরে বাংলা স্টেডিয়ামে নাজমুল হাসান পাপনেরও দেখা মিললো । ঘড়ির কাঁটা বেলা ১২টা ছোঁয়ার আগেই হোম অফ ক্রিকেটে এসে উপস্থিত বিসিবি সভাপতি। সাকিবরা তখন শেরে বাংলার ভেতরে অনুশীলনে মগ্ন। মাঠে ঢুকে সাকিবের সঙ্গে কথা বললেন বিসিবি বিগ বস। সে কথোপকোথনে ব্যাটিং কোচ জেমিও ছিলেন । কী কথা হলো বিসিবি প্রধান আর জাতীয় দলের টি-টোয়েন্টির নতুন অধিনায়ক সাকিবের মধ্যে? এশিয়া কাপে সাকিব বাহিনীর কাছে বিসিবি সভাপতির বার্তাটা কী? অধিনায়ক সাকিবই বা কী চাচ্ছেন?

উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে সে সব কথাই জানালেন নাজমুল হাসান পাপন। বাংলাদেশ ভক্ত-সমর্থকরা বিশেষ করে সাকিবপ্রেমীরা খুশি হবেন জেনে যে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মনে হয়েছে, এবার অনেক আত্মবিশ্বাসী সাকিব । কী কথা হলো আপনার আর অধিনায়ক সাকিবের?

উত্তরে পাপনের কথা, ‘সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। সব প্লেয়ারের সঙ্গেই কথা হয়। সাকিবের কাছে জানতে চাচ্ছিলাম, ওর কী মনে হচ্ছে? কী হতে পারে? একটা জিনিস দেখলাম, খুব আত্মবিশ্বাসী সাকিব , ওর ঐ আত্মবিশ্বাস সবসময়ই থাকে। এখন জরুরি ওর আত্মবিশ্বাস থাকাটা । মানে জিততে পারবো, এটা থাকতে হবে।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles