সর্বশেষ

36.7 C
Rajshahi
শুক্রবার, জুন ২১, ২০২৪

সাতক্ষীরায় প্রায় ১৫ লাখ টাকার দুই পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক

রিজাউল করিম, সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলার রাজপুর সীমান্ত এলাকা থেকে দুই পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। যার বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। বুধবার দুপুরে কলারোয়া সীমান্তের মেইন পিলার ১৩ ও সাব পিলার ৩ এর কাছাকাছি প্রায় ২০০ গজ অভ্যন্তরে রাজপুর পোড়া মাঠের মেহেগনি বাগান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারীর নাম শাহারুল ইসলাম (২৫)। তিনি কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামের আতিয়ার সরদারের ছেলে। শাহারুল একজন চিহিৃত চোরাকারবারি বলে জানিয়েছেন বিজিবি।
সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, কলারোয়া উপজেলার মাদরা সীমান্তের রাজপুর পোড়ামাঠ এলাকার একটি মেহগনি বাগানে কয়েকজন চোরাচালানী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদরা বিওপির টহল কমান্ডার নায়েক আহসান হাবিবের নেতৃত্বে বিজিবির একটি টহলদল সেখানে অভিযান চালায়।

এসময় সেখান থেকে চোরাকারবারী শাহারুলকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি চালিয়ে তার জাঙ্গিয়ার মধ্যে থাকা ২৫০ গ্রাম ওজনের দুই পিচ স্বর্ণের বার জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

তিনি আরো জানান, জব্দকৃত স্বর্ণের বার সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে এবং আটক চোরাকারবারী শাহারুলের বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles