সর্বশেষ

29.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

সিনেমা হলে ৭৪ শিল্পী নিয়ে যাচ্ছেন অনন্ত-বর্ষা

টপ নিউজ ডেস্কঃ ঈদে অনন্ত জলিলের ‘দিন-দ্য ডে’ মুক্তি পেয়েছে । সিনেমাটির প্রচারে দেশ তিনি চষে বেড়াচ্ছেন । ‘দিন দ্য ডে’র কথা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ঢাকা থেকে বগুড়া এই নায়ক সর্বত্রই বিচরণ করছেন । তা ছাড়া রাজধানীর পরিদর্শন তো করছেন বিভিন্ন প্রেক্ষাগৃহও । এবার অনন্ত এক নতুন ঘোষণা দিলেন । জানালেন, ৭৪ জন অভিনয়শিল্পীকে নিজের সিনেমার দেখার আমন্ত্রণ জানালেন তিনি।

আজ রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিওবার্তা অনন্ত দিয়েছেন । সেখানে তিনি বলেন, “আগামীকাল ১৮ জুলাই, সন্ধ্যা ৭টায় যমুনা ব্লক ব্লাস্টারে ‘দিন-দ্য ডে’ সিনেমাটি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছি আমাদের সবার প্রিয় ৭৪ জন শিল্পীকে । আমাদের সবাই থাকবেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীরা ।”

এরপর তিনি বলেন, “আমাদের সবার শ্রদ্ধেয় আলমগীর সাহেব, ফারুক সাহেব, ইলিয়াস কাঞ্চন সাহেব, সোহেল রানা সাহেব, উজ্জ্বল সাহেব, রুবেল ভাই, ফেরদৌস ভাই, রিয়াজ ভাই, ববিতা আপা, সুচরিতা আপা, রোজিনা আপা, চম্পা আপা থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রিয়মুখ সিয়াম আহমেদ, আরিফিন শুভ, বাপ্পি, ইমন, নিরব ও অন্যান্য সবার হাত ধরে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে বলে অনেকদূর আশা করি। সবার সঙ্গে বসে দেখব আমি ও বর্ষা ‘দিন-দ্য ডে’ ।”

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles