সর্বশেষ

29.2 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে অনীহা, বিএনপির দুরভিসন্ধি রয়েছে:তথ্যমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে অনীহা এবং মতিঝিলের রাস্তা বিএনপির এত পছন্দ কেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ জানতে চান । এর পেছনে দলটির দুরভিসন্ধি রয়েছে বলে তিনি মনে করেন ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে একটি মত বিনিময় সভা শেষে তিনি এই কথা বলেন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে । এর আগে সচিবালয়ে বাংলাদেশ ক্লাইমেট চেঞ্জ জার্নালিস্ট ফোরামের সঙ্গে তথ্যমন্ত্রী মতবিনিময় করেন । মিসসরে অনুষ্ঠিত ‘কপ-২৭ সম্মেলনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় বাংলাদেশের প্রত্যাশা ও প্রাপ্তি’ বিষয়ে ।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তথ্যমন্ত্রী প্রশ্ন রেখে বলেন, ‘বিএনপিকে দেওয়া হয়েছে জায়গা । পুলিশের সঙ্গে আলোচনার সময় দেওয়া হয়েছিল তাদের সোহরাওয়ার্দী উদ্যান বরাদ্দ । সেখানে তাদের অনীহা কেন?’ হাছান মাহমুদ বলেন, ‘রাস্তায় সভা করলে ভাঙা যায় গাড়ি । মাঠের বিকল্প মাঠ হতে পারে। কিন্তু তারা তা বলে না। মতিঝিলের রাস্তা তাদের কেন এত পছন্দ? কারণ, এটি সবচেয়ে ব্যস্ততম রাস্তা ঢাকা শহরের । এখানে রয়েছে অনেক ব্যাংক ও ব্যবসা প্রতিষ্ঠান । তাহলে কেন তারা সেখানে সমাবেশ করতে চায়? এর পেছনে নিশ্চয়ই আছে দুরভিসন্ধি ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles