সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে রাজশাহীবাসীও স্বাক্ষী হয়ে থাকল

টপ নিউজ ডেস্কঃ সারা দেশের মানুষের সাথে একযোগে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করলেন সর্বস্তরের মানুষ রাজশাহীর । স্বপ্ন ও গৌরবের পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের নানান আয়োজন ছিলো ।

১১টা বেজে ৫৯ মিনিট ঘড়ির কাটায় । সেই মাহেন্দ্রক্ষণ এলো । বহু প্রতিক্ষিত স্বপ্ন আর গৌরবের পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করলেন ।

আর অন্য সবার মত সেই ঐত্যিহাসিক সময়ের সাক্ষী হয়ে রাজশাহীবাসীও থাকলেন । সেতু উদ্বোধন উদযাপনে সকালে মহানগরীর বর্ণাঢ্য র‌্যালী নিয়ে বিভিন্ন স্থান থেকে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জড়ো হতে থাকেন সর্বস্থরের মানুষ।

সেখানে উৎসবমূখর পরিবেশে জেলা প্রশাসন আয়োজিত পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে বিভাগীয়, জেলা, পুলিশ প্রশাসনসহ অন্যান্য সরকারি, বেসকারী, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতি প্রতিষ্ঠানের সদস্যবৃন্দ ও অংশ নিয়ে উৎসবে মাতেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ।

এদিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে নেচে-গেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের স্বাক্ষী হয়ে থাকলেন । সেখানে দলের নেতাকর্মীসহ সবাই যেন উপভোগ করতে পারেন উদ্বোধন অনুষ্ঠান সেজন্য ব্যবস্থা ছিলো বড় পর্দার।

নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আক্তার রেনি তার প্রতিক্রিয়ায় জানান, পদ্মা সেতু বড় অর্জন দেশের জন্য । পাশাপাশি বাঙালি জাতির জন্য গর্বের প্রতীক হয়ে রইলো
এই সেতু ।
সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles