সর্বশেষ

30.2 C
Rajshahi
সোমবার, জুন ২৪, ২০২৪

স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স এর নতুন ক্যাম্পেইন

টপ নিউজ ডেস্কঃ টি টুয়েন্টি বিশ্বকাপ ঘিরে উন্মাদনাকে উদযাপনের লক্ষ্যে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে ।

ক্রিকেটপ্রেমী, ইনফিনিক্সের ক্রেতা, ভক্ত- সবাই এতে অংশগ্রহণ করে নিজেদের ভাগ্য পরীক্ষা করে দেখতে পারেন।ক্যাম্পেইনে সবচেয়ে বড় পুরস্কারটি হলো বিজয়ীদের জন্য বাংলাদেশ ক্রিকেটের স্পিডমাস্টার তাসকিন আহমেদের সাথে নৈশভোজের সুযোগ। ১৫ অক্টোবর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইনফিনিক্স ভক্তরা অংশ নিতে পারবেন এই ক্যাম্পেইনে । তারা পাবেন একটি ব্র্যান্ড নিউ ইনফিনিক্স হ্যান্ডসেট আর নৈশভোজের সুযোগ তাসকিনের সাথে ।

এর জন্য তাদের শুধু #বিয়ন্ডলিমিটস (#BeyondLimits) হ্যাশট্যাগ দিয়ে তাসকিনের বিয়ন্ড লিমিটস ভিডিওটি নিজেদের শেয়ার করতে হবে ফেসবুক টাইমলাইনে । এছাড়া, ঐ ভিডিওর কমেন্ট সেকশনে নিজের লক্ষ্য ও সীমা ছাড়িয়ে যাওয়ার আকাঙ্ক্ষার কথা শেয়ার করতে হবে। ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্স হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন ক্রেতারাও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এই সুযোগ পাওয়ার জন্য তাদের ১৬ অক্টোবরের পোস্টটি শেয়ার করতে হবে। পাশাপাশি, ঐ পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একটি লিমিটেড এডিশন টি-শার্টও তারা জিতে নিতে পারেন, যা শুধু ইনফিনিক্সের ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাবে।

দারাজের ক্রেতাদের জন্যও আছে একটি বিশেষ অফার। এর জন্য তাদের ১৮ অক্টোবরের পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles