সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

১১ বছরের কারাদন্ড পেল ডা. সাবরিনা চৌধুরী

টপ নিউজ ডেস্কঃ আজমঙ্গলবার ( ১৯ জুলাই) করোনার ভুয়া রিপোর্টের মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারপার্সন ডা. সাবরিনা চৌধুরী এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীসহ ৮ আসামিকে ১১ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। এই রায় ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন দন্ডবিধির পৃথক তিন ধারায় কারাদন্ড দিয়েছেন ।

কারাদন্ডপ্রাপ্ত অপর আসামিরা হলেন, আবু সাঈদ চৌধুরী, তানজিলা পাটোয়ারী, হুমায়ূন কবির হিমু, শফিকুল ইসলাম রোমিও, বিপ্লব দাস ও জেবুন্নেসা।

গত ২৯ জুন (বুধবার) রাষ্ট্র এবং আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন রায় ঘোষণার জন্য এদিন ধার্য করেন।

উল্লেখ্য, ২০২০ সালে ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই জেকেজি হেলথকেয়ার ২৭ হাজার মানুষকে ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে ২০২০ সালের ২৩ জুন অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করলে জেকেজি হেলথকেয়ারের চেয়ারপারসন ডা. সাবরিনা চৌধুরী এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীকে গ্রেফতার করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles