সর্বশেষ

38.4 C
Rajshahi
সোমবার, মে ২০, ২০২৪

২ ডিসেম্বর ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’

টপ নিউজ ডেস্কঃ বাংলা ব্যান্ড সংগীতে আইয়ুব বাচ্চু অবিস্মরণীয় একটি নাম। সব সময় বাংলা সংগীতের অগ্রযাত্রা নিয়ে ভাবতেন এই মানুষটি আপাদমস্তক সংগীতের । বিশেষ করে বাংলা ব্যান্ড সংগীতকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে অগ্রগামীদের একজন ছিলেন তিনি । তার প্রস্তাবনায় প্রায় ৯ বছর আগে ‘চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট’ শুরু হয় ।

আইয়ুব বাচ্চুর সেই স্বপ্ন এখন বড় হচ্ছে আরও । চলতি বছর থেকে আরও বৃহৎ পরিসরে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই আয়োজন। এবার চ্যানেল আইয়ের সঙ্গে যুক্ত হলো বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন (বামবা)। তাই আয়োজন নাম দেওয়া হয়েছে ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ পাওয়ার্ড বাই গান বাংলা।

এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরতেই মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে চ্যানেল আই ও বামবা এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ।

চ্যানেল আই প্রাঙ্গণে আয়োজিত এই সংবাদ সম্মেলনে চ্যানেল আইয়ের ব্যাবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২ উপস্থিত ছিলেন , পাওয়ার্ড বাই গান বাংলা এর প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন, বামবার সভাপতি হামিন আহমেদসহ দেশ সেরা ব্যান্ডগুলোর প্রতিনিধিরা।

বিশাল এই আয়োজনে মোট ১৬টি ব্যান্ড পারফর্ম করবে । এগুলো হলো-‘নগর বাউল’, ‘রেনেসাঁ’, ‘মাইলস’, ‘ওয়ারফেজ’, ‘অর্থহীন’, ‘আর্টসেল’, ‘ফিডব্যাক’, ‘সোলস’, ‘মাকসুদ ও ঢাকা’, ‘দলছুট’, ‘ভাইকিং’, ‘অবসকিওর’, ‘শিরোনামহীন’, ‘ক্রিপটিক ফেইট’, ‘পেন্টাগন’ ও ‘পাওয়ারসার্জ’।

২ ডিসেম্বর দুপুর ১২টায় স্টেডিয়ামের গেট খুলবে । এরপর বেলা ২টা ১৫ মিনিটে কনসার্টের মূল পর্ব শুরু হবে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles