সর্বশেষ

25.5 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত


টপ নিউজ ডেস্ক: গোদাগাড়ী উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর মহিলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যলয়ের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ( ৯ই ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলা চত্বর থেকে মানববন্ধনটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
মানববন্ধনে অংশগ্রহণ করেন, গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, গোদাগাড়ী উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মালেক, গোদাগাড়ী মডেল থানার তদন্ত ওসি সম্ভু চাঁদ মন্ডল, গোদাগাড়ী প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বকুল সহ সাংবাদিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উত্তরা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সিরাজী ফেরদৌস ইমন।

আরও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের নারী সংগঠনের উদ্যোক্তা ও মহিলা ও শিশু বিষয়ক দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সহযোগী সংগঠন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও মাঠ সংগঠকরা।
অনুষ্ঠানে ৫ জন শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles