সর্বশেষ

30.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের অবরোধ বিরোধী মিছিল

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে অবলোধ বিরোধী মিছিল শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করেছে।বুধবার(০১ নভেম্বর) বেলা সাড়ে ৯টা থেকে বিকাল পর্যন্ত শহরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে¡ বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে পথ সভায় মিলিত হয়।
নেতৃত্ব দেন গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি রবিউল আলম,সাধারন সম্পাদক নাসিমুল ইসলাম নাসিম,সহ সভাপতি আলহাজ্ব আফসার আলী মাষ্টার,যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এম এ সাহিন,তথ্য ও গবেষণা সম্পাদক শহিদুল ইসলাম,পৌর যুবলীগ সভাপতি আব্দুল জাব্বার,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তারা বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকা প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকতে হবে।বক্তারা আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles