সর্বশেষ

38.1 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

দয়া করে দলের নামে কেউ অপকর্ম করবেন না:সেতুমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ দলের নাম ব্যবহার করে অপকর্ম না করতে নেতাকর্মীদের প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আহ্বান জানিয়েছেন । মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি । কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এ সম্মেলন ।

ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় আছেন বলে মানুষ ভয়ে কিছু বলে না। সাধারণের চোখে দেখলে দেখতে পাবেন সব । দয়া করে দলের নামে কেউ অপকর্ম করবেন না। আওয়ামী লীগের পরিচয় না থাকলে আমি কে? পদ না থাকলে কিছুই না কেউ । কাজেই দলের বদনাম হয় এমন কাজ কেউ করবেন না।

এ সময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আজ সভাপতি-সাধারণ সম্পাদক দিয়ে কমিটি ঘোষণা করা হবে। জাতীয় সম্মেলনের আগে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে হবে। কমিটিতে দুঃসময়ে ত্যাগীদের মূল্যায়ন করা হবে।

তবে সুসময়ে যারা এসেছে তাড়িয়ে দেবেন না তাদের । তাদের নিয়ে বাড়াবাড়িও করবেন না। বক্তব্যের এক পর্যায়ে বিএনপিকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, খেলা হবে। আজ সেমিফাইনালে গোল দিয়ে জয় লাভ হবে ফাইনালেও । আর্জেন্টিনা যেভাবে গোল দেবে আমরাও বিএনপিকে গোল দেব একইভাবে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles